প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

ছাড়া পেলেন রাহুল-প্রিয়াঙ্কা গান্ধী

   
প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, ১ অক্টোবর ২০২০

ছবি: ইন্টারনেট

ভারতের উত্তর প্রদেশের হাথরাসে আটক কংগ্রেস নেতা রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধীকে ছেড়ে দিয়েছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তাদের ছেড়ে দেয় উত্তরপ্রদেশের পুলিশ। দুপুরের দিকে সরকারি বিধিমালা লঙ্ঘন করে জনসমাবেশ করায় তাদের আটক করেছিল রাজ্য পুলিশ।

এর আগে পূর্ব ঘোষণা অনুযায়ী উত্তরপ্রদেশের হাথরাসে ধর্ষণে নিহত পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে গাড়িবহর নিয়ে যাওয়ার সময় পুলিশ তাদের গতিরোধ করে। পরে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে হেঁটেই রওনা দেন হাথরসের দিকে। রাহুল-প্রিয়াঙ্কার সঙ্গে ছিলেন বহরমপুরের কংগ্রেস সাংসদ তথা লোকসভায় কংগ্রেসের দলনেতা অধীর চৌধুরীও।

প্রসঙ্গত, গত মঙ্গলবার উত্তরপ্রদেশের হাথরাসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার এক তরুণী রাজধানী নয়াদিল্লিতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পরে উত্তরপ্রদেশ পুলিশ পরিবারের সদস্যদের বিনাউপস্থিতিতে রাতের আঁধারে ওই তরুণীর মরদেহ পুড়িয়ে দেয়। এ ঘটনায় দেশজুড়ে ব্যাপক ক্ষোভ তৈরি হয়।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: