প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ছেলের বিয়ে, কিন্তু মন ভালো নেই ডিপজলের

   
প্রকাশিত: ১১:১৩ অপরাহ্ণ, ১ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

ঢালিউড অভিনেতা ও প্রযোজক মনোয়ার ডিপজলের ছেলে শাদমান মনোয়ারের বিয়ে। বুধবার (৩০ সেপ্টেম্বর) তাদের হলুদ সন্ধ্যা হয়েছে এবং বৃহস্পতিবার (১ অক্টোবর) সন্ধ্যায় ডিপজলের সাভারের বাড়িতে পারিবারিক আয়োজনে সম্পন্ন হবে বিয়ের আনুষ্ঠানিকতা। তবে করোনার কারণে জমকালোভাবে ছেলের বিয়েটা করাতে না পারাই মন ভালো নেই ডিপজলের।

ডিপজলের পারিবারিক সূত্রে জানা গেছে, ডিপজলের পুত্রবধূর নাম কাজী তাসফিয়া। প্রিন্স বাজার সুপার মলের স্বত্বাধিকারীর মেয়ে তাসফিয়া। এক কোটি টাকা দেনমোহরে এ বিয়ের কাবিন হয়েছে।

এ বিষয়ে ডিপজল বলেন, ‘পারিবারিকভাবে বড় ছেলের বিয়ে হচ্ছে। দুই পরিবার ও সিনেমা অঙ্গনের কিছু লোক থাকবে বিয়েতে। আমার ইচ্ছে ছিল, বড় আয়োজন করে ছেলের বিয়ে দেব। কিন্তু করোনার কারণে সেটি করা গেল না। সে জন্য মনটা খারাপ। তবে ইচ্ছে আছে, মহামারি কেটে গেলে ছেলের বিবাহবার্ষিকীতে বড় আয়োজন করে অনুষ্ঠান করব।’

মনোয়ার হোসেন ডিপজল তিন ছেলে ও এক কন্যা সন্তানের জনক। এর আগে ২০১৮ সালের জুনে মেয়ে ওলিজা মনোয়ার বিয়ের পিঁড়িতে বসেছিলেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: