প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জন্মদিনের সেরা উপহারকে পরিচয় করালেন সালমান

   
প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২০

নিজে এখনও বিয়ের পিড়িতে বসেন নি, কিন্তু শিশুদের প্রতি তার ভালোবাসা সবসময়ই সবার নজর কেড়েছে। নিজের ভাই বোনের সন্তানদের কাছে তিনিই সবচেয়ে প্রিয় ব্যক্তিত্ব, ভাই বোনের সন্তানদের সাথে তিনি কখনও এতটাই মিশে যান যে নিজের গাম্ভীর্য ব্যক্তিত্বের সাথে তা মেলানো কঠিন হয়ে পড়ে। বলছিলাম বলিউডের ভাইজান এবং বলিউড সুপারস্টার সালমান খানের কথা। নিজের যেকোনো ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করলেই তা হয়ে যায় দ্রুত ভাইরাল। এবার বোন অর্পিতা খানের সদ্য ভূমিষ্ঠ শিশু কন্যাকে কোলে নিয়ে সালমানের ছবি ভাইরাল হয়েছে। আর ভাগ্নিকেই জন্মদিনের পাওয়া সেরা উপহার বলে জানিয়েছেন মামু সালমান খান। কারণ সালমানের জন্মদিনেই ফুটফুটে এ শিশুর জন্ম দিয়েছেন বোন।

গত ২৭ ডিসেম্বর জন্মগ্রহণ করা ওই শিশুর নাম রাখা হয়েছে আয়াত। ভাগ্নিকে দেখতে হাসপাতালে ছুটে যেতে দেরি করেননি সালমান। ভাগ্নি আয়াতের সঙ্গে সালমানের একাধিক ছবি ফেসবুক ও অন্যান্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা গেছে, সালমানকে আয়াতকে কোলে নিয়ে ক্যামেরাবন্দি হতে। ইনস্টাগ্রামে অর্পিতার অ্যাকাউন্টে শেয়ার করা দুটি ছবিতে ভাগ্নিকে কোলে নিয়ে সালমানকে বেশ উৎফুল্ল দেখা যায়।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: