জন্মের আগেই সন্তানের লিঙ্গ জানাতে গোটা বুর্জ খলিফা ভাড়া! (ভিডিও)

                       
প্রকাশিত: ১১:৫৯ অপরাহ্ণ, ১২ সেপ্টেম্বর, ২০২০

মানুষ শখ মেটাতে কত কিছুই না করে থাকে। তার থেকেও বড় কথা অর্থের প্রাচুর্য থাকলে বিড়ালের বিয়ে যেমন দেওয়া যায়, তেমনই ‘বুর্জ খলিফা’ ভাড়াও নেওয়া যায় । এমনই এক আজব কাজ করে সকলকে চমকে দিলেন দুবাইয়ের এক দম্পতি।

সম্প্রতি, একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সেটা রীতিমতো ভাইরাল হয়ে যায়। সন্তান জন্মের ঠিক আগের মুহূর্তে এ অনুষ্ঠানটির আয়োজন করেছিলেন এ দম্পতি।

জানা যায়, দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছিলেন আনাস ও আসালা মারওয়ারা নামে এক দম্পতি। সন্তানের লিঙ্গ পরিচয় জানানোর জন্য তারা আয়োজন করেছিলেন এক জমকালো অনুষ্ঠানের।

সেই অনুষ্ঠানকে আরও আনন্দঘন এবং চমকপ্রদ করতে তারা ভাড়া নেন পৃথিবীর সবচেয়ে উঁচু বহুতল ভবন বুর্জ খলিফা। অনুষ্ঠানের সঠিক সময়ে বুর্জ খলিফায় শুরু হয় কাউন্ট ডাউন। সমস্ত আলো নিভে যায়, নীল-গোলাপী আলোর স্পাইরালের মধ্যে দিয়েই গোটা বুর্জ খলিফা নীল রঙে আলোকিত হয়ে যায়। তারপর তাতে লেখা ওঠে ‘ইট’স অ্যা বয়’। আর বুর্জ খলিফায় এই কয়েক সেকেন্ডের আলোকসজ্জার জন্য খরচ হয় ৮৪ লাখ ৮০ হাজার টাকা।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]