প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

জরিমানার কবলে ক্রিস গেইল

   
প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, ৩১ অক্টোবর ২০২০

জোফ্রা আর্চারের দুর্দান্ত এক ইয়র্কারে বোল্ড হয়ে ব্যক্তিগত ৯৯ রানে আউটে মেজাজ হারালেন ইউনিভার্স বস ক্রিস গেইল। আর তাতে জরিমানা গুনতে হচ্ছে কিংস ইলেভেন পাঞ্জাবের এই তারকাকে।

গতকাল শুক্রবার (৩০ অক্টোবর) আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে রাজস্থান রয়্যালসের কাছে দল ৭ উইকেটে হারলেও রুদ্রমূর্তিতে আবির্ভূত হন গেইল। ৬৩ বলে ছয় চার ও আট ছক্কায় ‘ইউনিভার্স বস’ যখন সেঞ্চুরি থেকে এক রান দূরে তখন আর্চারের অসাধারণ এক ডেলিভারিতে এলোমেলো হয়ে যায় স্টাম্প।

এমন আউটে মেজাজ ঠিক রাখতে পারেননি গেইল। মাঠেই ব্যাট ছুড়ে মারেন এই ক্যারিবীয় তারকা। গেইলের ছুড়ে ফেলা ব্যাট মিড উইকেটের দিকে ছুটে যায়, সৌভাগ্যবশত কেউ আহত হননি। তবুও ক্রিকেটীয় আইনে গেইলের এমন আচরণ অপরাধ। আর তাই শাস্তি হিসেবে গেইলকে ম্যাচ ফি’র ১০ শতাংশ জরিমানা করেছে আইপিএল কর্তৃপক্ষ।

আইপিএল’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গেইল টুর্নামেন্টটির কোড অব কন্ডাক্টের ২.২ ধারার লেভেল ১ পর্যায়ের অপরাধ করেছেন। আম্পায়ারের আনা অভিযোগ তিনি মেনে নেওয়ায় কোনো আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন পড়েনি।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: