প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

জর্জিনাকে মাসিক ৮৭ লাখ টাকা হাত খরচ দেন রোনালদো!

   
প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২০

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রীড়াবিদদের তালিকায় একেবারে প্রথমে উচ্চারিত হয় যার নাম তিনি ক্রিস্টিয়ানো রোনালদো। তার জীবনে নারী সঙ্গের সংখ্যাটাও কম নয়। কিম কার্দাশিয়ান থেকে গেমা আটকিনসন। রোনালদোর জীবনে একের পর এক সুন্দরীরা এসেছেন। তবে এবার ফুটবলের এই মহাতারকা মজেছেন জর্জিনা রদ্রিগেজে। একসঙ্গে আছেন প্রায় ৫ বছর। সিদ্ধান্ত নিয়েছেন বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ারও।

রোনালদো-জর্জিনার প্রথম সন্তান অ্যালানা মার্টিনা। শুধু মার্টিনাকেই নয়, জর্জিনা মায়ের আদরেই বড় করছেন রোনালদোর অন্য তিন সন্তান ইভা, মাতেও এবং ক্রিস্টিয়ানো রোনালদো জুনিয়রকে। বাচ্চাদের নিয়ে সুখে-শান্তিতে থাকার জন্য নিজের হবু স্ত্রী জর্জিনাকে প্রতি মাসে প্রায় ৮০ হাজার পাউন্ড (বাংলাদেশি মুদ্রায় ৮৭ লাখ টাকার বেশি) হাত খরচ দিয়ে থাকেন রোনালদো। সম্প্রতি ইতালিয়ান প্রকাশনী কোররে ডেল স্পোর্টের প্রতিবেদনে বেরিয়ে এসেছে এ তথ্য। উল্লেখ্য, মাদ্রিদ শহরে গুচির এক শো-রুমে রোনালদোকে প্রথম দেখেন জর্জিনা। তিনি সেখানের একজন সাধারণ কর্মী ছিলেন। রোনালদো কিছু একটা কিনতে এসেছিলেন। রোনালদোর সঙ্গে বেচাকেনা নিয়ে কথা বলবেন কী, গুচির কাউন্টারে তাকে দেখে ‘থ’ হয়ে গিয়েছিলেন জর্জিনা। প্রসঙ্গত, এর পরের গল্পটা সবারই জানা। রোনালদোকে আপন করে ঠিকই পেয়েছেন জর্জিনা।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: