ফরিদুল ইসলাম রঞ্জু

ঠাকুরগাঁও প্রতিনিধি

জাতির আজ চরম দুঃসময় চলছে: মির্জা ফখরুল

   
প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, ১৫ জানুয়ারি ২০২০

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জাতির আজ চরম দুঃসময় চলছে। এতবড় দু:সময় ৭১ সালেও ছিল না। ৭১-এ জাতি স্বাধীনতা যুদ্ধ করেছে বহি:শত্রুর বিরুদ্ধে। কিন্তু আজকের শত্রু হচ্ছে ঘরের শত্রু। ঘরের মধ্যে থেকেই তারা বাংলাদেশের মানুষের স্বাধীনতায় হস্তক্ষেপ করছে। জাতির মানুষগুলিকে সব অধিকার থেকে বঞ্চিত করছে তাদের কথা বলার স্বাধীনতা কেড়ে নিয়েছে।বুধবার (১৫ জানুয়ারী) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লী কুমাড়পুর উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, দেশের অর্থনীতি আজ ভেঙ্গে পড়েছে। তাদের কাউকেই আজ জবাবদিহি করতে হয় না। দেশে আজ ধানের দাম নেই অথচ চালের দাম বেড়েছে। বেড়েছে পেঁয়াজসহ নিত্য পণ্যের দাম। এতো দাম বেড়েছে কিন্তু আমার কৃষক আজ দাম পায় না। শ্রমিকরা ন্যায্য মজুরী পায় না, ধ্বংস হয়ে পড়েছে খুলনা জুটমিল। আমাদের কৃষক, শ্রমিক, খেটে খাওয়া মানুষরা যে অন্ধকারে ছিল আজও তারা সে অন্ধকারেই রয়ে গেছে।

বালিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে এসময় আরও বক্তব্য দেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ প্রমুখ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: