এ আর রাশেদ

ইবি প্রতিনিধি

জাতীয় এ্যাথলেটিকসে ইবির ৩ স্বর্ণ, ১ রৌপ্য জয়

   
প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২০

৪৩তম জাতীয় এ্যাথলেটিকস প্রতিযোগীতায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ৩ শিক্ষার্থী স্বর্ণ ও ১ জন রৌপ্যপদক লাভ করেছেন। শনিবার (১৮ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক আসাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে তিনি জানান, গত ১৬ থেকে ১৮ জানুয়ারী (শনিবার) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে ৪৩তম জাতীয় এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এবারের আসরে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৫ শতাধিক পুরুষ ও মহিলা এ্যাথলেট এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

এতে আলাদা ক্যাটাগরিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৩ জন স্বর্ণ ও ১ শিক্ষার্থী রৌপ্যপদক লাভ করেন। পদকজয়ী ৪ জনই বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী।

এদের মধ্যে তামান্না আক্তার ১০০ মিটার হাভেলস ইভেন্টে স্বর্ণপদক, রিংকি খাতুন লংজাম্প ইভেন্টে স্বর্ণপদক, জাফরিন আক্তার ডিসকাস থ্রো ইভেন্টে স্বর্ণ পদক ও প্লাবনী হক হাই জাম্প ইভেন্টে রৌপ্য পদক লাভ করেছেন।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: