প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

জাতীয় দলের ক্যাম্পে যোগ দিলেন ফুটবলাররা

   
প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ, ৬ আগস্ট ২০২০

অক্টোবর ও নভেম্বরে আসন্ন বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইপর্বের বাকী চার ম্যাচকে সামনে রেখে জাতীয় ফুটবল দলের প্রস্তুতি ক্যাম্প শুরু করেছেন আজ বুধবার (৫ আগস্ট)। চারটি ম্যাচের জন্য আবাসিক ক্যাম্প হবে গাজীপুরের সারাহ রিসোর্টে। সেটি শুরু হচ্ছে আজ থেকেই। স্বাস্থ্যবিধি মেনে তিন ধাপে সেখানে যাবেন খেলোয়াড়েরা। প্রাথমিক ক্যাম্পে ডাক পাওয়া ৩৬ ফুটবলারদের সবাইকে বাফুফে করোনা পরীক্ষা করাবে। ইংলিশ কোচ জেমি ডে অবশ্য এখনো ইংল্যান্ডেই আছেন।

ডেনমার্কে আছেন অধিনায়ক জামাল ভূঁইয়া। নতুন ডাক পাওয়া ফিনিশ বংশোদ্ভুত তারিক কাজীও আপাতত যোগ দিতে পারছেন না ক্যাম্পে। খুব শিগগিরই দলের সঙ্গে যোগ দেবেন তাঁরা। বিশ্বনাথ ঘোষের করোনা পজিটিভ আসায় তিনি আপাতত বিশ্রামেই থাকবেন। ১৬ আগস্ট ইংল্যান্ড থেকে ঢাকায় আসবেন জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে ও তার সহকারী স্টুয়ার্ট পল ওয়াটকিচ। ঢাকায় এসেই তারাও এক সপ্তাহের আইসোলেশনে থেকে করোনার পরীক্ষার মধ্য দিয়ে ক্যাম্পে যোগ দিবেন। এই সময়ে যোগ দিবেন দলের ফিজিও ও গোলরক্ষক কোচও। সাময়িক কয়েক মাসের জন্য নিয়োগ পেয়ে ফিটনেস কোচ ও ম্যাচ বিশ্লেষকও যোগ দিবে মধ্য আগস্টে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: