প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

জাতীয় দলে সুযোগ পাওয়া মেহেদীর পাকিস্তান সফর নিয়ে শঙ্কা!

   
প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২০

২০১৮ সালে টি-টোয়েন্টি অভিষেক হওয়া অফ স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান সদ্য সমাপ্ত বিপিএলে ব্যাটে-বলে দুর্দান্ত পারফরম্যান্সে ডাক পেয়েছেন পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে। তবে মায়ের অসুস্থতায় খুলনায় আছেন বলে যোগ দিতে পারছেন না আজ দলের অনুশীলনের প্রথম দিনে। দল প্লে-অফ বাধা পার হতে না পারায় খুলনায় ফিরে যান মেহেদী। মূলত তার মায়ের হার্টে ব্লক ধরা পড়ে, বিপিএল অধ্যায় শেষ করেই তাই খুলনার একটি হাসপাতালে ব্যস্ত সময় কাটান মেহেদী। হার্টে রিং পরিয়ে মেহেদীর মাকে রাখা হয় ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ)।

গতকাল বোর্ড থেকে দলে থাকার বিষয়টি জানানো হলে মেহেদী তখনই একদিন ছুটি নিয়ে নেন। অর্থাৎ আজ (১৯ জানুয়ারি) দুপুর দুইটা থেকে শুরু হতে যাওয়া পাকিস্তান সফরের তিনদিনের অনুশীলন ক্যাম্পের প্রথক দিন পাওয়া যাচ্ছেনা এই অলরাউন্ডারকে। দেশের শীর্ষস্থানীয় এক জাতীয় দৈনিককে মেহেদী জানান, ‘আমার মাকে আইসিইউতে ভর্তি করানো হয়েছে। এখন অনেকটা সুস্থের পথে। আজ( গতকাল) রাত গেলে জানা যাবে কি অবস্থা। উনার হার্টে রিং পরানো হয়েছিল একমাস আগে। অনিয়ম করায় সমস্যা হয়ে যায়।’ আজ মেহেদী হাসানের সঙ্গে যোগাযোগ করে তার মায়ের অবস্থা জানতে চাওয়া হলে মেহেদী হাসান জানান তার মায়ের অবস্থা সুবিধাজনক না।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: