ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

জাতীয় পার্টির সাবেক এমপি করোনায় আক্রান্ত

   
প্রকাশিত: ৬:৫০ অপরাহ্ণ, ৮ আগস্ট ২০২০

ছবি: সংগৃহীত

টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সাবেক এমপি জাতীয় পার্টি (এরশাদ) শামছুল হক তালুকদার ছানু করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বর্তমানে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন। জানা গেছে, টাঙ্গাইল-২ আসনের সাবেক সাংসদ শামছুল হক তালুকদার অসুস্থ্য হওয়ায় তাকে গত ৩ আগষ্ট ঢাকার বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি করা হয়। পরে তার করোনা পরীক্ষা করা হয়। এর দুইদিন পর তার করোনার ফলাফল পজেটিভ আসে।

এছাড়াও গত বৃহস্পতিবার তাকে প্লাজমা থেরাপি দেয়া হয়। বর্তমানে তিনি কিছুটা সুস্থ্য আছেন বলে জানিয়েছেন তার ভাই ভূঞাপুর উপজেলার ফলদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু। তিনি দেশবাসীর কাছে তার ভাইয়ের জন্য দোয়া প্রার্থনা করেছেন।

প্রসঙ্গত প্রকাশ, সাবেক সাংসদ মুক্তিযোদ্ধা শামছুল হক তালুকদার ছানু ১৯৮২ সালে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং ১৯৮৬ সনে জাতীয় পার্টি (এরশাদ) থেকে মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হয়। এরপর ২০০৮ সালে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: