জানালা দিয়ে ঢুকে প্রাক্তন প্রেমিকাকে গলা কেটে হত্যা

   
প্রকাশিত: ৬:৪৮ অপরাহ্ণ, ৬ জুলাই ২০২০

পার্শ্ববর্তী দেশ ভারতের কলকাতার রিজেন্ট পার্ক থানা এলাকায় প্রাক্তন প্রেমিকের হাতে তরুণীর খুনের অভিযোগ পাওয়া গেছে। জানলা দিয়ে ঢুকে গলা কেটে তরুণীকে খুন করে পালিয়েছে সেই প্রাক্তন প্রেমিক। ঘটনা মুর্শিদাবাদ জেলার দৌলতাবাদের। নিহত মুর্শিদা খাতুন (১৯) বহরমপুর কলেজের প্রথম বর্ষের ছাত্রীর।

নিহত তরুণীর মা জানিয়েছেন, শনিবার (৪ জুলাই) মেয়ের পাশেই ঘুমাচ্ছিলেন তিনি। গরম থেকে কিছুটা স্বস্তি পেতে খোলা ছিল ঘরের জানলা। গভীর রাতে সেই জানলা দিয়েই ঢোকে আততায়ী। গলা কেটে খুন করে মুর্শিদাকে। মেয়ের আর্তনাদ শুনে জেগে যান মা। তিনি জানলা দিয়ে আততায়ীকে পালাতে দেখেন। এরপর মুর্শিদাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, প্রণয়ঘটিত বিবাদ থেকেই এই খুন। আততায়ী মুর্শিদাদের বাড়িতে যাতায়াত রয়েছে বলেও অনুমান তদন্তকারীদের। মুর্শিদাবাদের পুলিশ সুপার কে শবরী রাজকুমার জানিয়েছেন, ‘এক সন্দেহভাজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: