জাপান প্রবাসীদের সাথে রাষ্ট্রদূতের মতবিনিময়

   
প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ, ২৫ অক্টোবর ২০২০

জাপানে নিযুক্ত রাষ্ট্রদূত শাহাবুদ্দিন আহমদ বলেছেন, জাপান প্রবাসীদের সার্বিক কল্যাণে জাপান দূতাবাসের কর্মকর্তা কর্মচারীগণ নিবেদিত হয়ে কাজ করবেন। আজ রবিবার (২৫ অক্টোবর) সকালে জাপান দূতাবাসের বঙ্গবন্ধু মিলনায়তনে প্রবাসীদের সাথে মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

রাষ্ট্রদূত বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেমিটেন্স যোদ্ধাদের সার্বিক কল্যাণ সাধনে আমাকে নিয়োগ দিয়েছেন। মেধা ও শ্রম দিয়ে তাঁর এ বিশ্বাসের মর্যাদা দেওয়ার চেষ্টা করব। এসময় তিনি প্রবাসীদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং সেগুলো সমাধানের আশ্বাস দেন। প্রবাসীরা রাষ্ট্রদূতকে জাপানে স্বাগত জানান এবং দেশের কল্যাণে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

রাষ্ট্রদূত বলেন, করোনা মহামারির সময়ে স্বাস্থ্যবিধি মেনে দূতাবাস মুজিববর্ষের অনুষ্ঠান আয়োজন করছে। এসময় তিনি প্রবাসীদের দূতাবাসে সদ্য উন্মুক্ত বঙ্গবন্ধু কর্নার পরিদর্শনের আহ্বান জানান।

পরে রাষ্ট্রদূত টোকিওস্থ আকাবানে কিতা কুমিন সেন্টারে হিন্দু ধর্মানুসারী প্রবাসীদের আয়োজনে দুর্গা পূজার মন্ডপ পরিদর্শন করেন। রাষ্ট্রদূত তাদের সাথে কুশল বিনিময় ও দুর্গা পূজার শুভেচ্ছা জানান।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: