শাহিনুর রহমান শাহিন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

জাবিতে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মারধরের অভিযোগ

   
প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, ১৭ ফেব্রুয়ারি ২০২০

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি শামীম সিকদার (আন্তর্জাতিক সম্পর্ক ৪০ ব্যাচ) বিরুদ্ধে এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়াতে এ ঘটনা ঘটে। আহত শিক্ষার্থীকে জাবি চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নির্যাতনের শিকার শিক্ষার্থীর নাম আদনান সাকিব (বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি কেন্দ্র ৪৮ ব্যাচ)।

ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, ক্যাফটেরিয়াতে আমরা যে ফ্যানের নিচে বসে ছিলাম উনি (শামীম) সুইচের পাশে বসা ছিলো। উনাকে ফ্যানের সুইচ অফ করার জন্য বললে উনি আমাকে গিয়ে সুইচ অফ করতে বলেন। আমি সুইচ অফ করার পর আমার ব্যাচ জিজ্ঞেস করেন এবং সাথে সাথে মারপিট শুরু করেন। এক পর্যায়ে উনার বান্ধবী, রোজা (সরকার ও রাজনীতি ৪৩ ব্যাচ) ও মারধরে অংশ নেয় বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী শিক্ষার্থী।

অভিযুক্ত শামীম সিকদার বলেন, ছেলেটা আমাকে হাতের ইশারা দিয়ে ফ্যান অফ করতে বলে। আমি সুইচ অফ না করলে সে ফ্যানের সুইচ অফ করে, আমার গায়ে হাত দেয়, কেনো আমি ফ্যানের সুইচ অফ করলাম না জানতে চায়। আমার গায়ে হাত দিলে হাতাহাতির ঘটনা ঘটে। তার (সাকিব) চেয়ারের বাড়িতে আমার বান্ধবী আঘাত প্রাপ্ত হয়েছে। এদিকে অভিযুক্ত শামীম শিকদারের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রক্টরের বরাবর লিখিত অভিযোগ জমা দিয়ে ভুক্তভোগী ছাত্র। এ বিষয়ে প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান বলেন, আমরা অভিযোগপত্র পেয়েছি। অতিদ্রুত তদন্ত করে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহন করা হবে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: