শাহিনুর রহমান শাহিন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

জাবিতে মুজিববর্ষ উপলক্ষে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

   
প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ, ১৫ মার্চ ২০২০

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগ আয়োজিত একটি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী ম্যাচে টিম লর্ডস বনাম স্প্যার্টাকাস একাদশের ম্যাচে স্প্যার্টাকাস একাদশ জয়লাভ করে। এর আগে ৮ মার্চ শুক্রবার দিবাগত রাত ১০টায় হলের কমনরুমে টুনার্মেন্টের ‘খেলোয়ার নিলাম’ অনুষ্ঠিত হয়।

শনিবার (১৪ মার্চ) বিকাল ৩ টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ইউনিট ছাত্রলীগের উদ্যেগে হল সংলগ্ন সিডনি ফিল্ডে খেলার উদ্বোধন করেন প্রাধ্যক্ষ অধ্যাপক ফরিদ আহমেদ।

এসময় তিনি বলেন, ‘মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগের নেতাকর্মীরা যে উদ্যোগ গ্রহণ করেছে তা প্রশংসার দাবি রাখে। শান্তিপূর্ণভাবে যেন এই আয়োজন শেষ হয় ও ছাত্রলীগ এমন কর্মকান্ড অব্যাহত রাখবে বলে আশাবাদ করছি।’

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শাখা ছাত্রলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম বাবু ও যুগ্ম সাধারণ সম্পাদক আফফান হোসেন আপন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- শাখা ছাত্রলীগের সহ-সভাপতি বায়েজিদ রানা কলিংস ও আজিজুর রহমান লিলু, সাংগঠনিক সম্পাদক মো. তারেক হাসান ও পঙ্কজ কুমার দাস এবং ছাত্রলীগ নেতা ইশতিয়াক, বরণ, সৌমিক, জার্মান আলী প্রিন্স, ইয়াসিন, আলম শেখ, ইফতি, তানিজল, সৈকত, লিটন, শাওন, শাহরিয়ার, শামসুল প্রমুখ।

উল্লেখ্য, টুর্নামেন্টে মোট ১০টি দল অংশগ্রহণ করছে। দলগুলির নাম হচ্ছে- টুংগীপাড়া এক্সপ্রেস, গেরিলা একাদশ, জয় বাংলা একাদশ, স্প্যার্টাকাস একাদশ, ফাইটার্স একাদশ, সুইসাইড স্কোয়াড, টিম লর্ডস, পেন ফাইটার্স, ক্র্যাক প্লাটুন এবং বটতলা একাদশ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: