জাবিতে হামলায় আহত ছাত্রীর লোমহর্ষক বর্ণনা

   
প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, ৮ নভেম্বর ২০১৯

তার তলপেটে লাথি মারা হয়েছিল। এরপর থেকে তিনি আর সোজা হয়ে দাঁড়াতে বা হাঁটতে পারছেন না। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এক আন্দোলনকারী ছাত্রীর ওপর এমন হামলাই চালিয়েছে ছাত্রলীগ। শিক্ষার্থীর নাম মারিয়াম ছন্দা। তিনি এখনো চিকিৎসাধীন আছেন। ইতিমধ্যে দু’বার এক্স-রে ও একবার আল্ট্রাসনোগ্রাম করাতে হয়েছে তাকে। ৫ নভেম্বর এই হামলা চালায় জাহাঙ্গীরনগর শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা। ছন্দার বয়ানে শুনুন সেদিনের ঘটনা।

ছন্দা বলেন, আন্দোলনকারীরা প্রথমে আমাদের সাথে থাকা রায়হান স্যারকে ধরে দুরে সরিয়ে নিয়ে যায়। কবির স্যারকে ধরে নিয়ে যায়। তারা একটি কৌশল নেয় যে তারা একে একে আমাদের সাথে থাকা স্যারদের ধরে নিয়ে যাবে। আমাদের বিশ্বাসই ছিল না যে তারা মেয়েদের গায়ে হাত দেবে। কিন্তু আমাদের সেই ধারণা কিছু সময় পরেই মিথ্যা হয়ে যায়। তারা আমাকে পেছন থেকে লাথি মারে। এ সময়টাতে আমরা অন্যদের ব্যা্রিকেড দিয়ে রেখেছিলাম। যাতে অন্যদের ওরা মারতে না পারে। কিন্তু তারা আমাদের মেরে সরিয়ে দেয়।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: