ফ্রিতে ব্রেকিং নিউজ এ্যালার্ট

জাভেদকে নিয়ে ভুল তথ্য দেয়ায় তামিমের দুঃখ প্রকাশ

                       
প্রকাশিত: ১১:৪৫ পূর্বাহ্ণ, ১১ মে, ২০২০

করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে বাংলাদেশের সব জেলায়। প্রতিদিন বাড়তেই আছে আক্রান্তের সংখ্যা। আক্রান্তের তালিকায় যোগ হয়েছেন বাংলাদেশ দলের সাবেক ওপেনার জাভেদ ওমর বেলিম। এমনটা জানান তামিম ইকবাল। এমন খবরের পর তামিম ইকবাল আরেকটি পোস্টে দুঃখ প্রকাশ করে বলেন, করোনা আক্রান্ত হননি জাভেদ ওমর বেলিম। রোববার (১০ মে) নিজের ভেরিফাইড ফেসবুক একাউন্ট থেকে স্ট্যাটাস দিয়ে একথা জানান তামিম।

তামিম লেখেন, ‘জাভেদ ওমর বেলিম ভাইয়ের কাছে দুঃখপ্রকাশ করছি। আজকে ফেইসবুক লাইভে সাবেক তিন অধিনায়কের সঙ্গে আড্ডার সময় আমরা বলেছিলাম যে, জাভেদ ভাই কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। আসলে একটু ভুল বোঝাবুঝি হয়েছিল, ভুল তথ্য পেয়েছিলাম আমরা। জাভেদ ভাইয়ের সঙ্গে আমার কথা হয়েছে, উনি পুরোপুরি সুস্থ আছেন। সবার কাছে আন্তরিকভাবে দুঃখপ্রকাশ করছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।’ এদিকে রোববার রাতে তামিম ইকবালের ফেসবুক লাইভ আড্ডায় এমন খবর নিশ্চিত করেন জাতীয় দলের প্রধান নির্বাচক হাবিবুল বাশার। যেখানে ছিলেন নাইমুর রহমান দুর্জয় ও খালেদ মাহমুদ সুজন।

হাবিবুল বাশার জানান, গত তিন দিন আগে জাভেদ ওমরের করোনা পরীক্ষা করা হয়। আজ রিপোর্ট আসে তিনি আক্রান্ত হয়েছেন। এরপর তিনি বাসায়ই আছেন অবস্থা আগের চাইতে ভালো। অনেকটা সুস্থ হয়ে উঠেছেন বলেও জানান তিনি। এখন পর্যন্ত তিন ক্রিকেটার আক্রান্ত হয়েছেন। এই তালিকায় আছেন দক্ষিণ আফ্রিকার সোলো এনকোয়েনি, স্কটল্যান্ডের মাজিদ হক ও পাকিস্তানের জাফর সরফরাজ।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬১১৬৭৭১৯০, ০৯৬১১৬৭৭১৯১
ইমেইল: info@bd24live.com