প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুর রউফ

খাগড়াছড়ি প্রতিনিধি

জামাতার দায়ের কোপে স্ত্রী, শ্বশুর-শ্বাশুড়ি হাসপাতালে

১২ জুন ২০১৯, ৫:৩৮:৫০

ছবি: সংগৃহীত

খাগড়াছড়ির পানছড়িতে পারিবারিক কলহের জেরে জামাতা তপন জ্যোতি ত্রিপুরার দায়ের কুপে গুরুতর আহত হয়েছেন স্ত্রী ও শ্বশুর-শ্বাশুড়ি।

আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মশারা ত্রিপুরা (৫০) নামে একজনকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) রাতে আহত শ্বশুর মশারা ত্রিপুরার বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, স্ত্রী ধানু রাণী ত্রিপুরা (২০), শ্বশুর মশারা ত্রিপুরা (৫০) ও শ্বাশুড়ি সুমালা ত্রিপুরা (৪০)।

জানা যায়, দীর্ঘদিন ধরে জামাতা তপন জ্যোতি ত্রিপুরার সাথে স্ত্রী ধানু রাণী ত্রিপুরার পারিবারিক কলহ চলছিল। পূর্বের ক্ষোভের জেরে মঙ্গলবার কথা কাটাকাটির এক পর্যায়ে জামাতা তপন জ্যোতি ত্রিপুরা তার স্ত্রী ও শ্বশুর-শ্বাশুড়ির উপর দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে আহতবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

পানছড়ি থানার অফিসার্স ইনচার্জ মো. নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ/এজে

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: