প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

জামিনে মুক্তি পেয়েই মা’কে পিটিয়ে মারল মেয়ের শ্লীলতাহানিকারীরা

   
প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২০

ছবি: প্রতীকী

ভারতের উত্তরপ্রদেশের কানপুরে নাবালিকাকে শ্লীলতাহানির মামলায় জামিনে মুক্তি পেয়েই তার মাকে পিটিয়ে মারলো অভিযুক্তরা। আদালত থেকে জামিন পেয়েই শ্লীলতাহানির শিকার সেই নাবালিকার বাড়িতে হাজির হয় অভিযুক্তরা। মামলাটি তুলে নেওয়ার জন্য তারা চাপ দিতে থাকে নাবালিকার পরিবারকে। মামলা তুলে নিতে অস্বীকৃতি জানালে এই হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নির্যাতিতার মাকে বেধড়ক মারধরের পর ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি কোপানোও হয়। আশঙ্কাজনক অবস্থায় কানপুরের এলএলআর হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার (১৮ জানুয়ারি) মৃত্যু হয় ঐ নারীর। ২০১৮ সালে ১৩ বছরের এক নাবালিকাকে শ্লীলতাহানির অভিযোগ ওঠে ৬ জনের বিরুদ্ধে। নির্যাতিতা নাবালিকার মাকে হত্যার ঘটনায় ইতোমধ্যেই ৩ জনকে গ্রেপ্তার করেছে কানপুর পুলিশ, বাকিদেরও আটকের চেষ্টা চালাচ্ছে তারা। কানপুর পুলিশ প্রধান অনন্ত দেও বলেন, ‘আমার মনে হয়না এখানে পুলিশের কোন অবহেলা ছিলো, তবে যদি কোন অভিযোগ আসে সেটি আমরা খতিয়ে দেখব।’

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: