প্রচ্ছদ / মানবজমিন / বিস্তারিত

‘জাস্ট গো’ নিয়ে যা বললেন শিপ্রা (ভিডিও)

   
প্রকাশিত: ১১:৫৬ পূর্বাহ্ণ, ১৫ আগস্ট ২০২০

কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খান সেখানে গিয়েছিলেন ‘জাস্ট গো’ নামে একটি ডকুমেন্টারি তৈরি করতে। এই ডকুমেন্টারি তৈরির কাজও প্রায় শেষ হয়ে এসেছিল। ১৫ই আগস্টে ‘জাস্ট গো’ নামের ইউটিউব চ্যানেল চালু করে ডকুমেন্টারি আপলুডের পরিকল্পনা ছিল তাদের।ডকুমেন্টারির পরিচালক ছিলেন ফিল্ম ও মিডিয়ার শিক্ষার্থী শিপ্রা দেবনাথ। প্রযোজক ছিলেন সিনহা রাশেদ। ভিডিও গ্রাফার হিসেবে কাজ করেন সিফাত। সিনহা হত্যাকাণ্ডের পর পুলিশের মামলায় শিপ্রা ও সিফাত কারাগারে ছিলেন। জামিনে মুক্তি পেয়ে তারা এখন কক্সবাজারেই আছেন।

বৃহস্পতিবার শিপ্রা একটি ভিডিও বার্তায় তাদের স্বপ্নের ইউটিউভ চ্যানেল উদ্বোধনের ঘোষণা করে জানান, সিনহা হত্যাকাণ্ডের পর অনেকে ‘জাস্ট গো’ নামে চ্যানেল খুলে নানা ধরণের ভিডিও দিয়ে যাচ্ছেন। তাই অনেকটা বাধ্য হয়ে কিছু কাজ বাকি থাকতেই চ্যানেলটি চালু করা হয়েছে। শিপ্রা ভিডিও বার্তায় ডকুমেন্টারি তৈরির নানা সময়ে সিনহাকে নিয়ে স্মৃতিচারণ করেন। সিনহা যে যাত্রার শুরু করে গেছেন তা চালিয়ে যাওয়ারও প্রত্যয় ব্যক্ত করেন শিপ্রা। সূত্র: মানবজমিন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: