প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জায়েদ আলমকে এক করলেন অনন্ত

   
প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, ১১ জুলাই ২০২০

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক মিশা সওদাগর ও জায়েদ খান। সেই জের ধরে তাদের বিরুদ্ধে বাংলাদেশের চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির কাছে অভিযোগ করেছিলেন হিরো আলম। তার অভিযোগ ছিলো, প্রকাশে তাকে হেয় করার চেষ্টা করা হয়েছে। যার প্রতি উত্তরে তারা বলেছিলেন, ‘হিরো আলম কে? আমরা হিরো বলতে চিনি নায়ক রাজ রাজ্জাক, হিরো বলতে চিনি আলমগীর সাহেবকে। হিরো আলম নামে কাউকে চিনি না’

মিশা সওদাগর ও জায়েদ খানের এমন বক্তব্যে ক্ষোভ প্রকাশ করেন হিরো আলম। তিনি পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়েন, জায়েদ খান থেকে লোকে তাকে বেশি চেনে। বিষয়টি নিয়ে জটিল অবস্থার তৈরি হলে মধ্যস্থতায় এগিয়ে আসেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক অনন্ত জলিল। জায়েদ খানের সঙ্গে হিরো আলমের দ্বন্দ্ব মিটিয়ে দেন তিন। এ বিষয়ে আজ শনিবার (১১ জুলাই) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন অনন্ত জলিল। সেখানে দেখা গেছে একপাশে জায়েদ খান ও অন্যপাশে হিরো আলমকে নিয়ে মাঝখানে দাঁড়িয়ে আছেন অনন্ত জলিল ও বর্ষা। ছবিটির ক্যাপশনে অনন্ত লিখেছেন, ‘নাথিং ইমপসিবল।’ এমন মধ্যস্থতার বিষয়ে অনন্ত জলিল ধন্যবাদ দিচ্ছেন অগণিত সিনেপ্রেমীরা।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: