প্রচ্ছদ / অপরাধ / বিস্তারিত

জি.কে শামীমকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে দুদক

   
প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, ৩ নভেম্বর ২০১৯

ক্যাসিনো কাণ্ডে জড়িত ও অবৈধ পন্থায় অর্জিত সম্পদের মালিক হওয়া  ঠিকাদার  জি কে শামীমের জিজ্ঞাসাবাদ শুরু করেছে দুদক। রোববার (৩ নভেম্বর) দুদক পরিচালক সৈয়দ ইকবালের নেতৃত্বে পাঁচ সদস্যের একটি দল জিজ্ঞাসাবাদ করছে জি কে শামীমকে। দুপুর ২টায় থেকে তার জিজ্ঞাসাবাদ শুরু করে দুদক।

এর আগে দুপুর ১টা ৪৫ মিনিটে কেরানীগঞ্জ থেকে দুদকের একটি প্রতিনিধি দল সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসে। সকালে দুদকের তদন্ত কর্মকর্তাদের সমন্বিত একটি প্রতিনিধিদল কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের উদ্দেশ্যে রওনা করেন জি কে শামীমকে আনার জন্য। দুদকের তদন্ত কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা যায়, আজ থেকে আগামী সাত দিন তাকে নিয়মিত জিজ্ঞাসাবাদ করা হবে। দুদকের দায়ের করা মামলায় ১০ দিনের জিজ্ঞাসাবাদের আবেদন করা হলে আদালত সাত দিনের আবেদন মঞ্জুর করেন। জিকে শামীমের বিরুদ্ধে মামলা করেন দুদকের উপ-পরিচালক মো. সালাউদ্দিন । গত ২১ অক্টোবর দুদকের সমন্বিত ঢাকা জেলা কার্যালয়-১ এ জিকে শামীমের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: