প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মনজুরুল ইসলাম

ময়মনসিংহ প্রতিনিধি

জেএমবির ৫ সদস্য গ্রেফতার

   
প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, ১২ জুলাই ২০২০

ময়মনসিংহের মুক্তাগাছায় জেএমবির ৫(পাঁচ) জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। এসময় তাদের কাছ থেকে উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়। রবিবার (১২ জুলাই) বিকাল ৫টায় ময়মনসিংহ র‍্যাব-১৪ এর পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে ৫ জঙ্গি সদস্য গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। গ্রেফরকৃতরা হলেন, মোঃ আসাদ আলী (৪৫), পিতা- মোঃ জালাল উদ্দিন, মোঃ মিস্টার (৪৮), পিতা মৃত নওয়াব আলী উভয়ের বাড়ি উপজেলার নটাকরি গ্রামে। মোঃ রাশেদ (৩২) ৪। মোঃ বাছেদ আলী (২৬),উভয় পিতা-মোঃ বাসতুল্লাহ, বিন্নাকুড়ি, গ্রামের বাসিন্দা। মোখলেছুর রহমান, পিতা মৃত জাবেদ আলী; গ্রাম পশ্চিম চন্ডীমন্ডল। প্রত্যেকেই জেলার মুক্তাগাছা উপজেলার বাসিন্দা।

এর আগে শনিবার (১১ জুলাই) উপজেলার কুড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। র‍্যাব-১৪ এর এএসপি তৌফিকুল আলম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, জেএমবির সদস্যরা নাশকতার পরিকল্পনা করছে এমন সংবাদের ভিত্তিতে উপজেলার কুড়িপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। সন্ধার পর গ্রেপ্তারকৃতদের মুক্তাগাছা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান তিনি

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: