জেকেজির চেয়ারম্যান নন, উপদেষ্টা ছিলেন সাবরিনা!

                       
প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, ২৬ জুলাই, ২০২০

ডা. সাবরিনা চৌধুরী জেকেজির চেয়ারম্যান নন, ছিলেন অনারারি উপদেষ্টা। গুলশান থানায় ওভাল গ্রুপের অ্যাকাউন্টেন্টের বিরুদ্ধে দায়ের করা জিডিতে নিজেই সেই পরিচয় দিয়েছেন। তবে তার চেয়ারম্যান হওয়ার কোনও প্রমাণ পায়নি পুলিশ। গোয়েন্দা বিভাগ জানায়, শিগগিরই দেয়া হবে, চার্জশিট।

ডা. সাবরিনা চৌধুরী বরাবরই দাবি করেছেন, জেকেজি হেলথকেয়ারের সাথে তার কোনো সম্পর্ক নেই। ওভাল গ্রুপের কর্ণধার স্বামী আরিফ চৌধুরী তাকে চেয়ারম্যান বলে ডাকতো। চেয়ারম্যান নন দাবি করলেও, নিজেকে পরিচয় দিতেন জেকেজির অনারারি উপদেষ্টা হিসেবে। যার একটি প্রমাণ এসেছে একটি বেসরকারি টিভি চ্যানেলের হাতে। কয়েক মাস আগে গুলশান থানায় জিডি করেন, ওভাল গ্রুপের অ্যাকাউন্টেনের বিরুদ্ধে। সেই জিডি কপিতে দেখা যায়, ওভালের হিসাবরক্ষক তার চেকবই, টি সার্টিফিকেট ও সরকারি সিল আটকে রেখেছে। অভিযোগ ছিলো, মাসুম বিল্লাহ তার সিল অনুমতি ছাড়াই ব্যবহার করছিলেন। গোয়েন্দা পুলিশ জানিয়েছে, নথিতে সাবরিনা চৌধুরীর জেকেজির চেয়ারম্যান হিসেবে কোনো প্রমাণ পাওয়া যায়নি। মহানগর গোয়েন্দা পুলিশের তেজগাঁওয়ের ডিসি জানান, রিমান্ডে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। খুব শিগগিরই দেয়া হবে চার্জশিট। দুই দফায় পাঁচদিন রিমান্ড শেষে ডা. সাবরিনা এখন কারাগারে।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

নিবন্ধন নং- ০০০৩

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]