জেন্টল পার্কে’র বর্ষপূর্তিতে দুটিতে পণ্য কিনলে একটি বিনামূল্যে

   
প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ, ১৩ সেপ্টেম্বর ২০২০

করোনায় বদলেছে জীবনধারা। সীমিত হয়েছে কেনাকাটার ধরনও। দীর্ঘদিন ঘরবন্দী বা স্বাস্থ্যবিধি মেনে সীমিত চলাফেরায় দেখা দিয়েছে রিভেঞ্জ বায়িং এর প্রবণতাও। পাল্টে ফেলা নিজেদের স্টাইল স্টেটমেন্টে দ্যূতি ছড়াতে ক্রেতারা বেছে নিচ্ছেন নতুন পোশাক। তরুণ তরুণীরা পোশাকে প্রাধান্য দিচ্ছেন প্যাটার্ন বৈচিত্র্যে। জেন্টল পার্ক শিশু থেকে তরুণ বিশেষ করে ফরমাল ও ক্যাজুয়াল রেডি টু ওয়ারে তাই এনেছে নতুনত্ব। ক্রেতাদের কেনাকাটায় দিচ্ছে সাশ্রয়ী সমাধান। প্রতিষ্ঠানটির ১৪ বছর পূর্তি উপলক্ষ্যে গ্রীষ্মের সময়কার ফ্যাশন পণ্যে মিলছে দুটি কিনলে একটি বিনামূল্যে। শিশুদের পলো, শার্ট, বড়দের ডেনিম, শার্ট ও পলো শার্টে মিলবে এই মূল্যছাড় সুবিধা।

জেন্টল পার্কের চীফ ডিজাইনার ও চেয়ারম্যান শাহাদৎ চৌধুরী বাবু জানান, দক্ষতার সাথে নির্বাচিত রঙের শেড, প্যাটার্ন এবং ফ্যাব্রিকের টেক্সচারে বৈচিত্র্য আনা হয়েছে এবার। গ্রীষ্মের পোশাকে নতুনত্বের পাশাপাশি ফেব্রিকের প্যাটার্নে থাকছে প্রিন্ট বৈচিত্র্যও। তরুণদের জন্য নতুন ডিজাইনের এসব পোশাকী সৌন্দর্যের সাথে মিলছে সাশ্রয়ও! পাশাপাশি আগামী ১৯ সেপ্টেম্বর ১৪ বছরে পা দিতে যাচ্ছি। এবং সারাদেশে রিটেইল সেবা দিতে করোনার ভেতরও আমরা বাড়িয়ে চলেছি শোরুমের সংখ্যা।

উল্লেখ্য, গরমে আরামের রঙিন পোশাকের আপডেটের খোঁজ মিলবে জেন্টল পার্কের ভেরিফাইড ফেসবুক পেইজেও। এছাড়া সারাদেশে জেন্টল পার্কের ৩৮ টি শোরুমের মাধ্যমে পোশাকসহ ফ্যাশন অনুসঙ্গ কেনাকাটা করতে পারবেন ক্রেতারা।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: