জেন্টল পার্কে ৫০% মূল্যছাড়ে শীতের পোশাক

   
প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, ১৯ জানুয়ারি ২০২০

শীতে ফ্যাশন সচেতন সবার জন্য সাশ্রয়ী অফার এনেছে ফ্যাশন ব্র্যান্ড জেন্টল পার্ক। তরুণ-তরুণী ও শিশুদের জন্য ব্র্যান্ডটির সব শোরুমেই মিলবে এই মূল্যছাড় সুবিধা। ফ্যাশনেবল বাইকার জ্যাকেট, পিউলেদারের জ্যাকেট কেনা যাবে বর্তমান মূল্যের থেকে ৫০ ভাগ কমদামে। রঙ, স্ট্রাইপ এবং প্যাটার্ন ভিন্নতার ব্লেজার, ইয়ার্ন ও স্ট্রাইপ বৈচিত্র্যের সোয়েটার মিলবে ৩০ ভাগ কম দামে।

বাড়ির ছোট্ট শিশুর শীতের জ্যাকেট, হুডি, ফুল হাতা পলো বা টি শার্ট আর আউটগোয়িং তরুণীদের প্রতিটি শীত পোশাকে থাকছে শতকরা ৩০% মূল্যছাড় সুবিধা। হালকা বা ভারি শীত পোশাকের পাশাপাশি থাকছে সাশ্রয়ী ফ্যাশন অনুসঙ্গও।

জেন্টল পার্কের চীফ ডিজাইনার শাহাদৎ চৌধুরী বাবু জানান, প্রতিটি নতুন শীত পণ্যে মূল্যছাড়ের ট্রেন্ড দেশের বাইরের ব্র্যান্ডগুলোও করে থাকে। আমরাও ক্রেতাদের প্রতিনিয়ত ফ্যাশনে বৈচিত্র্য আনতে নতুন পণ্যে ছাড় দিয়েছি। এতে করে স্টোরেও নতুন নতুন পণ্য সাশ্রয়ী দামে কেনার সুযোগ মিলবে। পাশাপাশি আমরা অনলাইন প্ল্যাটফর্ম দারাজ এবং আমাদের ওয়েবসাইটের মাধ্যমেও হোম ডেলিভারিসহ ইকমার্স সুবিধা দিচ্ছি।-বিজ্ঞপ্তি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: