আরমান হোসেন

সিনিয়র করেসপন্ডেন্ট

জেপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যানের অন্তরঙ্গ ভিডিও ফাঁস!

   
প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, ২১ নভেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার জাতীয় পার্টির (জেপি) নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদারের দুটি অন্তরঙ্গ ভিডিও ফাঁস হয়েছে। এ ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে পুরো জেলা জুড়ে চলছে আলোচনা-সমালোচনা। সাবেক উপজেলা চেয়ারম্যান ও জাতীয় পার্টির (জেপি) উপজেলা সদস্য সচিবের মতো গুরুত্বপূর্ণ পদে থেকে তার এ ধরনের কর্মকাণ্ডে হতবাক স্থানীয় সবাই।

সম্প্রতি আতিকুল ইসলাম উজ্জল তালুকদারের দুটি অন্তরঙ্গ ভিডিও এবং এক নারীর সঙ্গে একটি অডিও কথপোকথন ভাইরাল হয়েছে। ওই মহিলার সঙ্গে মেসেঞ্জারের ভিডিও কলে উলঙ্গ হয়ে কথা বলতে দেখা গেছে আতিকুলকে। এছাড়া একটি কক্ষে তাকে এক মহিলার সঙ্গে বিবস্ত্র অবস্থায় দেখা যায়। আর একটি অডিওতে এক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কের বিষয়ে কথা বলার অডিও ভাইরাল হয়। ফাঁস হওয়া দু’টি ভিডিও বিডি২৪লাইভের হাতে সংরক্ষিত রয়েছে।

স্থানীয় সাধারণ মানুষ এ বিষয়ে বলেন, একজন রাজনৈতিক ব্যক্তির কাছ থেকে এ ধরণের আচরণ আশা করা যায় না। রাজনীতিবিদদের চরিত্র খারাপ হলে তার কাছে মা বোনেরা নিরাপদ না। আমরা উজ্জল তালুকদারের বিচার দাবি করছি।

এ বিষয়ে জানতে জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুকে ফোন করা হলে তিনি বিডি২৪লাইভকে বলেন, ‘আসলে ভিডিও ভাইরাল হওয়ার বিষয়টি আমি শুনেছি। তবে যার ভিডিও ভাইরাল হয়েছে তার দাবি এটা ভুয়া ভিডিও। তবে মানুষ বলছে এটা আসল। আসলে এটা হলো ওই! ভিডিও ভাইরাল হলে যা হয় আর কি? যার ভিডিও সে মিথ্যে দাবি করবে। তবে আমি দলের সিনিয়রদের সাথে বসে আলোচনা করে ঘটনার সত্যতা যাচাই করে সাংগঠনিক ব্যবস্থা নিব।’

বিষয়টি জানতে আতিকুল ইসলাম উজ্জল তালুকদারের মুঠোফানটি একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

 

 

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: