প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জেলের জালে ধরা পড়ল ১৩৭ কেজির কৈভোল!

   
প্রকাশিত: ১১:০১ পূর্বাহ্ণ, ১৮ জানুয়ারি ২০২০

গভীর সমুদ্রে সাতক্ষীরার এক মৎস্যজীবীর জালে ধরা পড়ে বিশাল আকারের এক ‘কৈভোল’ মাছ। পরে মেপে দেখা যায়, মাছটির ওজন ১৩৭ কেজি। এটি পরে খুলনার বাজারে নিয়ে বিক্রি করা হয়েছে লক্ষাধিক টাকায়। গত বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকালে খুলনার নগরীর রূপসা পাইকারি মাছ বাজারে নিয়ে আসা হয় বিশাল মাছটিকে।

এরপর দরদাম শেষে তা ১ লাখ ৫ হাজার টাকায় বিক্রি করা হয়। সকালে এত বড় মাছ আসার কথা জানাজানি হলে মাছটিকে দেখতে বহু মানুষ ভিড় জমায়। মাছটিকে আনা হয় সোহান ফিস নামে একটি আড়তে। মাছটির ক্রেতা মো. রমজান আলী হাওলাদার বলেন, ‘মাছটি তারা ৫০ জন মিলে কেনার পর বাজার থেকেই কেটে ভাগ করে নিয়েছেন। বাজারে নেওয়ার পর প্রথমে মাছটির দাম উঠেছিল ৬০ হাজার টাকা। কিন্তু ক্রেতাদের আগ্রহের কারণে এর দাম বাড়তে শুরু করে। শেষ পর্যন্ত ১ লাখ ৫ হাজার টাকায় বিক্রি করা হয় মাছটি।’ গভীর সমুদ্র থেকে বিশাল এই কৈভোল মাছটি ধরেছেন সাতক্ষীরার মৎস্যজীবী গোবিন্দ সরকার। তিনি এটি বেন্টি জাল দিয়ে ধরেন।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: