প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জ্বর, সর্দি ও গলাব্যথা নিয়ে নাটোরে এক গৃহবধূর মৃত্যু

   
প্রকাশিত: ১২:৩৪ পূর্বাহ্ণ, ১০ এপ্রিল ২০২০

ছবি: প্রতীকী

নাটোরের সিংড়া উপজেলার এক গৃহবধূ জ্বর, সর্দি ও গলাব্যথা নিয়ে মারা গেছেন। বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি সিংড়া উপজেলার কুড়িপাকিয়া গ্রামের বাসিন্দা। নাটোরের সিভিল সার্জন কাজী মিজানুর রহমান জানান, বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল কর্তৃপক্ষ তাকে গৃহবধূর মৃত্যুর খবর জানিয়েছে। ঐ গৃহবধূর অন্যান্য রোগের পাশাপাশি জ্বর, সর্দি ও গলাব্যথা ছিল। তিনি বেশ কিছুদিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন। তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কি না, তা নিশ্চিত হতে পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনার ফলাফল পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

তিনি আরও জানান, গৃহবধূর মরদেহ যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে তার গ্রামের বাড়িতে আনা হয়েছে। আইইডিসিআরের নির্দেশনা অনুযায়ী প্রশিক্ষণপ্রাপ্ত ব্যক্তিদের দিয়ে লাশটি দাফনের জন্য উপজেলা স্বাস্থ্য বিভাগ প্রস্তুতি নিয়েছে। গৃহবধূর মৃত্যুর পর পুরো গ্রাম লকডাউন করা হয়েছে। ওই গ্রামে কেউ যেন না ঢোকে এবং গ্রাম থেকে কেউ বের না হয় সে ব্যাপারে ব্যবস্থা নিতে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বলা হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: