প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জয়কে ‘শয়তান’ বললেন মালেক আফসারী

   
প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, ৫ জুলাই ২০২০

শাহরিয়ার নাজিম জয় অভিনেতা হিসেবে যতটা পরিচিত তার চেয়ে বেশি পরিচিত সঞ্চালক হিসেবে। নাটক, চলচ্চিত্র নির্মাতা হিসেবেও তার আলাদা পরিচয় রয়েছে। টেলিভিশন বিনোদনমূলক অনুষ্ঠান ‘সেন্স অব হিউমার’ তাকে আলোচনায় নিয়ে আসে। পাশাপাশি এই অনুষ্ঠান নিয়ে রয়েছে অনেক সমালোচনা। শাহরিয়ার নাজিম জয়ের বিরুদ্ধে প্রথম অভিযোগ তিনি তার অনুষ্ঠানে স্বভাবসুলভ ভঙ্গিতে তারকাদের আপত্তিকর প্রশ্ন করেন। এবার একই অভিযোগ তুললেন চিত্র পরিচালক মালেক আফসারী। তিনি এ কারণে জয়কে ‘শয়তান’ বলতেও কুণ্ঠিত হননি।

মালেক আফসারী একটি সাক্ষাৎকারে জয় সম্পর্কে বলেন, ‘একদম সুপার চালু লোক! সে ঘটনাগুলো ঘটায় ভাইরাল হওয়ার জন্য। এটা তার স্টাইল। পৃথিবীতে অনেক রকম উপস্থাপক আছে। ও বেছে নিয়েছে শয়তানির পথ।’জয়ের অনুষ্ঠানে একাধিকবার অতিথি হয়েছেন মালেক আফসারী। তিনি বলেন, ‘একটা অনুষ্ঠানে আমাকে সে ফলস পজিশনে ফেলার চেষ্টা করেছিলো। উল্টো আমি তাকে ফলস পজিশনে ফেলেছিলাম। ও (জয়) একটা শয়তান!’তবে জয়ের এই স্টাইলকে সমর্থন করেন মালেক আফসারী। তিনি বলেন, ‘সে যদি তার স্টাইল চেঞ্জ করে দুই পয়সার দাম থাকবে না। তাকে এ রকম বিতর্কিত সব সময় থাকতে হবে। এ জন্য বিতর্কিত প্রশ্ন করতে হবে। গালি শুনতে হবে। এই যে আমি ‘শয়তান’ বললাম এটা তাকে শুনতে হবে। শুনে হজমও করতে হবে।’

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: