প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জয়নাল হাজারীর বাড়িতে গুলি-ভাঙচুরের অভিযোগ, উত্তেজনা

   
প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ, ১৪ আগস্ট ২০২০

ছবি: ফাইল ফটো

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা জয়নাল হাজারীর ফেনীর মাস্টারপাড়ার বাড়িতে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর অনুসারীরা দু’দফা হামলা ভাঙচুর করেছে বলে অভিযোগ উঠেছে। ১৫ আগস্ট উপলক্ষে ফেনী আসলে শুক্রবার (১৪ আগস্ট) সন্ধ্যায় বাড়িতে জয়নাল হাজারীর উপস্থিতিতে বিদ্রোহী পক্ষ ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এর আগে বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাত ১টা থেকে ২টার মধ্যে হামলা করেছে বলে অভিযোগ করেছেন জয়নাল হাজারী। এ ঘটনার পর থেকে পুরো শহর জুড়ে আতঙ্ক বিরাজ করছে। র‌্যাব পুলিশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। নিজাম উদ্দিন হাজারী বর্তমানে দেশের বাইরে অবস্থান করছে। তার অনুসারীরা জানিয়েছে জয়নাল হাজারীর অভিযোগ সত্য নয়। তিনি সব সময় মিথ্যা কথা বলেন।

জয়নাল হাজারী বলেন, মুখোশ পরে কিছু সন্ত্রাসী তার বাড়িতে প্রবেশ করে। তারা বাড়িতে অবস্থিত মুজিব উদ্যানে ১৫ আগস্ট জাতির পিতার মৃত্যুবার্ষিকী ও শোক দিবস পালনের জন্য আয়োজনের চেয়ার-টেবিল ভাঙচুর করে, ব্যানার-ফেস্টুন ছিড়ে ফেলে এবং গোলাগুলি করে। তিনি বলেন, আামি ইতোমধ্যে বিভিন্ন যায়গায় অভিযোগ করেছি। বাড়িতে হামলার ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছি।

ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবির শামীম বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মাস্টারপাড়াসহ বিভিন্ন এলাকায় নানা কর্মসূচি রয়েছে। তাই এসব কর্মসূচিতে আগত নেতাকর্মীদের মাঝে যাতে কোনো প্রকার ভুল বোঝাবুঝি সৃষ্টি হতে না পারে, সে বিষয়ে দলের জ্যেষ্ঠ নেতাদের লক্ষ্য রাখতে দায়িত্ব দেয়া হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন. মাস্টার পাড়ায় দু’গ্রুপের সদস্য জড়ো হলে পুলিশ দু’পক্ষকে ধাওয়া দিয়ে তাড়িয়ে দেয়। পুরো শহর জুড়ে পুলিশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: