প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এম. সুরুজ্জামান

শেরপুর প্রতিনিধি

ঝিনাইগাতী শহরের মসজিদ রোডের ভোগান্তি লাঘব হচ্ছে

   
প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, ২৯ অক্টোবর ২০২০

শেরপুরের ঝিনাইগাতী উপজেলা সদর বাজারের মসজিদ রোডে মাত্র পাঁচ মিনিটের বৃষ্টিতে জমে যায় হাঁটু পানি। এতে সৃষ্ট জলাবদ্ধতায় কাঁচা বাজার হয়ে যায় ভাসমান বাজার। পরবর্তী ঘন্টা খানেকের মধ্যে পানি নেমে গেলেও পুরো বাজার হয়ে যায় কর্দমাক্ত। এভাবেই দীর্ঘদিন ধরে ভোগান্তিতে কাঁচা বাজার, মসজিদ রোড, কাঁচারি ও ধান হাটি এলাকার মানুষ। তবে এবার এ সমস্যা স্থায়ীভাবে সমাধানের জন্য ৩৫ লাখ টাকার একটি প্রকল্প গ্রহণ করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে কাজ শুরু করা হবে বলে জানিয়েছেন এলজিইডির উপজেলা প্রকৌশলী মো. মোজাম্মেল হক।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে সদর বাজারের মসজিদ রোডের কর্দমাক্ত রাস্তাটি পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুবেল মাহমুদ।

এসময় উপস্থিত ছিলেন এলজিইডির উপজেলা প্রকৌশলী মো. মোজাম্মেল হক, সদর ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চাঁন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্ব জিৎ রায়, প্রচার সম্পাদক মুজিবুর রহমান, ঝিনাইগাতী বণিক সমিতির সভাপতি আবু বাহার, সাধারণ সম্পাদক মেহেদী হাসান হালিম, সহসভাপতি আব্দুল মান্নান প্রমুখ।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: