প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মো: মিজানুর রহমান

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে পুকুর থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, ২৭ অক্টোবর ২০২০

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ১ নং সুন্দরপুর দুর্গাপুর ইউনিয়নের কাদিরকোল গ্রামের একটি পুকুর থেকে রূপকুমার (৫৮) নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে গ্রামবাসী। মঙ্গলবার (২৭ অক্টোবর) সকালে তার মৃতদেহ উদ্ধার করা হয়। রূপকুমার দত্ত পাশ্ববর্তী কোটচাদপুর উপজেলার ফাজিলপুর বাজার পাড়া এলাকার কেষ্ট বিশ্বাসের ছেলে।

ফাজিলপুর গ্রামের রুহুল আমীন জানান, গত রবিবার রাত থেকে রূপকুমার দত্ত নিখোঁজ ছিল। সকালে গ্রামের পাশে কাদিরকোল গ্রামের সাবেক মেম্বর ইজ্জত আলীর বিশ্বাসের পুকুরে তার মৃতদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

কালীগঞ্জ থানার এসআই শেখ সুজাত আলী জানান, গত পুজার নবমী দিন থেকে রূপকুমার নিখোঁজ ছিল। মঙ্গলবার সকালে কাদিরকোল গ্রামের সাবেক মেম্বর ইজ্জত আলীর পুকুরে লাশটি ভাসতে থাকে। ওই পুকুরের এক অংশ কোটচাঁদপুর ও অপর অংশ কালীগঞ্জের মধ্যে পড়েছে। লাশটি কোটচাঁপুর অংশে থাকায় কোটচাঁদপুর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠিয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে হত্যার কারন জানাযাবে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: