টকশোতে ইমরানের কথা উঠতেই চেয়ার ভেঙে পড়ে গেলেন অতিথি!

   
প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, ৩ মার্চ ২০২০

যে কোন বিষয় নিয়ে টিভি চ্যানেলে বিতর্ক নতুন নয়। কিন্তু বিতর্কের মাঝে যদি কোন অতিথি চেয়ার ভেঙে পড়ে যান তাহলে তা অবাক করার মত বিষয় বটে। পাকিস্তানের এক টিভি চ্যানেলে বিতর্ক চলাকালে চেয়ার ভেঙে এক অতিথির পড়ে যাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যার জেরে হাসির খোরাক হতে হয়েছে ওই চ্যানেলকেও।

ঘটনাটি হয়েছে পাকিস্তানের চ্যানেল দুনিয়া নিউজ চ্যানেলে। ওই বিতর্ক অনুষ্ঠানটির উপস্থাপিকা ছিলেন সাইদা আয়েশা নাজ। এছাড়াও ছিলেন চার অতিথি। প্রধানমন্ত্রী ইমরান খান এবং তার একাধিক পদক্ষেপ নিয়ে চলছিল ওই অনুষ্ঠানটি। উত্তেজিত মুহূর্তে ওই অতিথি নিজের বক্তব্য পেশ করার সময়ে আচমকাই চেয়ার ভেঙে পড়ে যান। যা দেখে সকলে চমকে গেলেও দ্রুত বিরতি নিয়েছিলেন উপস্থাপিকা। ইন্টারনেটে ভিডিওটি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে দ্রুত ভাইরাল হয়ে যায়। ভিডিওটি দেখে সকলেই মজা পেয়েছেন তা কমেন্ট দেখেই বোঝা যাচ্ছিল। একাধিক ইউজাররা ওই ভিডিও দেখে নিজের হাসি ধরে রাখতে পারেননি।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: