প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আনু হোসেন

গাজিপুর প্রতিনিধি

টঙ্গীতে পরকীয়ার জেরে স্ত্রীর হাতে স্বামী খুন

   
প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, ৮ জুলাই ২০২০

গাজীপুরের টঙ্গীতে পরকীয়ার জের ধরে স্ত্রীর হাতে স্বামী খুন হয়েছেন। বুধবার (৮ জুন) সকালে টঙ্গীর হিমার দীঘি এলাকার কুদ্দুসের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম (৫০) রংপুরের গঙ্গারচর থানার চাঁনবাগ গ্রামের সামসুল ইসলামের ছেলে। তিনি পেশায় একজন হকার। পুলিশ ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী বিউটি (৪০)-কে আটক করেছে পুলিশ।টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) বাবুল জানান, দীর্ঘদিন যাবত পরকীয়ার জেরে পারিবারিক কলহে জড়ান এই দম্পতি। ঘটনার দিন সকালে কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রী বিউটি ক্ষিপ্ত হয়ে স্বামীর গলায় ছুরি চালিয়ে হত্যা করেন। পরে বিউটি তার কারখানায় কাজে যোগ দেন। বেলা ১০টায় কারখানা থেকে ছুটি নিয়ে বাসায় ফিরে আসেন। পরে পাশের ভাড়াটিয়ারা বিষয়টি জানতে পেরে পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করি। নিহতের ছেলে আরিফ (১৭) বলেন, মা-বাবা প্রায় সময়ই ঝগড়া করতেন। আজ সকালে আবার ঝগড়া করেন। মা অফিসে যাওয়ার আগেই বাবাকে ছুড়ি দিয়ে গলা কেটে ঘরে তালা বন্ধ করে চলে যান। টঙ্গী পূর্ব থানার (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: