মো: ইমরান হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

টসে জিতে ব্যাটিংয়ে নিউজিল্যান্ড

   
প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, ৯ জুলাই ২০১৯

ছবি: ইন্টারনেট

ইংল্যান্ড বিশ্বকাপের প্রথম সেমিফাইনালের ম্যাচে ক্রিকেটের পরাশক্তি ভারতের বিপক্ষে মাঠে নামবে কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড। ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোরডে মঙ্গলবার (৯ জুলাই) বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় ম্যাচটি শুরু হবে।

ইতিমধ্যে এই ম্যাচের টস সম্পূর্ণ হয়েছে। আজ টস ভাগ্য ছিল বিরাট কোহলির বিপক্ষে। টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

চলমান এই আসরে গ্রুপ পর্ব দাপুটের সঙ্গে শেষ করেছে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারত। গ্রুপ পর্বের একটি ম্যাচ হেরে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থেকে সেমিফাইনাল উঠে ভারত। অপরদিকে কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ড গ্রুপ পর্বের ৯টি ম্যাচ খেলে ৩টি ম্যাচ হেরে ও ৫টি ম্যাচ জিতে শেষ চার নিশ্চিত করে। নীট রান রেটে পিছেয়ে থাকার কারণে সমান ১১ পয়েন্ট থাকলেও পাকরা সেমিফাইলানে উঠতে ব্যর্থ হয়।

ভারতের একাদশ: লোকেশ রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহলি, ঋষভ প্লন্ট, এমএস ধোনি, দিনেশ কার্তিক, হার্ডিক পান্ডা, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, চাহাল, জাসপ্রিত বুমরাহ।

নিউজিল্যান্ডের একাদশ: মার্টিন গুপটিল, হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন, রস টেলর, টম ল্যাথাম, জেমস নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট।

টিএএফ/এসইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: