প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

‘টাইগারদের চ্যালেঞ্জ নেয়ার ক্ষমতা আছে’

১১ জুন ২০১৯, ৩:৫২:৪৯

ছবি: ইন্টারনেট থেকে নেয়া।

চার বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে ইংল্যান্ডে বসেছে বিশ্বকাপ ক্রিকেটের দ্বাদশ আসর। সারা দেশে বইছে এখন বিশ্বকাপ জোয়ার। এই জোয়ার থেকে বাদ যান নি শোবিজ অঙ্গনের তারকারাও। বিশ্বকাপ ক্রিকেটে এবার বাংলাদেশের জয়ধ্বনি বেজে উঠবে, এমনটাই প্রত্যাশা করছেন শোবিজ তারকারা। বিশ্বকাপের আসরে বাংলাদেশ দল এবার তাদের সেরাটা উপহার দেবে বলে মনে করছেন তারা।

আজ লঙ্কান সিংহকে বধ করে জয়ের হাসি নিয়ে ফিরবে বাংলাদেশ সেই প্রত্যাশায় বুক বেঁধেছে দেশের ক্রিকেটপ্রেমীরা। সাধারণ মানুষদের মতো বিভিন্ন অঙ্গনের তারকারাও প্রার্থনা করছেন আজ তামিম-সাকিব-মুশফিকদের হাতে বিজয়ের পতাকা উড়বে ব্রিটেনের নীল আসমানে। বাংলাদেশ দল নিয়ে তাদের প্রত্যাশা কেমন! এ নিয়ে মতামত জানান শোবিজের কয়েকজন তারকা।

কুমার বিশ্বজিৎ বলেন, ঘুরে দাঁড়ানোর নামই তো চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জ নেয়ার ক্ষমতা আমাদের টাইগারদের আছে। আমি বিশ্বাস করি আজ থেকে আবার সেই অপরাজিত মানসিকতার বাংলাদেশকে দেখবে ক্রিকেট বিশ্ব।

নুসরাত ইমরোজ তিশা বলেন, বাংলাদেশ দল সবসময়ই নান্দনিক খেলা উপহার দিয়ে আসছে। এবার আমাদের ছেলেরা নতুন চমক দেখাবে। পুরনোদের মধ্যে তামিম ইকবাল, মাশরাফি ও সাকিব আল হাসান অনেক অভিজ্ঞ খেলোয়াড়। নতুন খেলোয়াড়দের মধ্যে দায়িত্ব নিয়ে খেলার মানসকিকতা তৈরি হয়েছে। দায়িত্ব নিয়ে খেললেই দারুণ কিছু ঘটতে পারে। এটি কোনো স্বপ্ন নয়, বাস্তবতা। এই বাস্তবতার প্রত্যাশায় রইলাম আর আমাদের দলের জন্য শুভকামনা রইল।

সজল বলেন, ‘আমার মন বলছে আজ জিতে যাবো আমরা। আজকের জয় আবারও মনোবলটা ফিরিয়ে আনবে। সামনের আরও তিনটি ম্যাচ জিতে সেমি ফাইনালে খেলবে বাংলাদেশ। ইনশাল্লাহ।’

মৌসুমী হামিদ বলেন, বাংলাদেশ ক্রিকেট টিম নিয়ে বরাবরই প্রত্যাশা অন্যরকম থাকে। এবারের বিশ্বকাপে দলের ১১জন মানুষের সঙ্গে পুরো দেশ আছে, দেশের মানুষের দোয়া ও ভালোবাসা আছে। চাই তারা কাপ নিয়ে দেশে ফিরুক। সেটাও যদি না হয়, তবে যেন ভালো খেলে সম্মানজনক একটা জায়গা তৈরি করে দেশে ফিরতে পারে। আমরা এতেই খুশি।

সাইমন সাদিক বলেন, প্রার্থনা করছি আজ যেন আমরা জিতে যাই। অনেক লম্বা একটা জার্নি। অনেক কঠিন প্রতিযোগিতা আছে এখানে। নিউ জিল্যান্ডের সাথে ম্যাচটা আমাদের ছিলো। সেখানে হেরে গিয়ে কিছুটা ক্ষতি হয়ে গেল। এখন কঠিন চ্যালেঞ্জ নিয়ে খেলতে হবে। আজ সেই চ্যালেঞ্জের প্রথম জয় আসুক। নিজেদের দিনে আমাদের সামনে দাঁড়ানোর মতো কেউ নেই। আজ যেন সেই দিনটা আসে।’

বিডি২৪লাইভ/আইএন/এএস

এএস/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: