প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

টাকার লোভে বোনকে হত্যা, আদালতে স্বীকারোক্তি

   
প্রকাশিত: ১:৩৫ অপরাহ্ণ, ৮ জুলাই ২০২০

রংপুরের পীরগাছায় চাঞ্চল্যকর পুলিশ পরিদর্শকের স্ত্রী আকলিমা বেগম (৩০) হত্যা মামলার প্রধান আসামি শহিদুল ইসলাম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। শহিদুল ইসলাম আকলিমা বেগমের আপন ছোট ভাই। সোমবার (৬ জুলাই) বিকালে শহিদুল ইসলামকে আদালতে তোলা হলে বোনকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেন। এর আগে রবিবার গভীর রাতে উপজেলার ইটাকুমারী এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। পীরগাছা থানার ওসি রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শহিদুল ইসলামকে গ্রেপ্তারের পর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। তিনি জ্বীনের টাকা পাওয়ার লোভে বোনকে পুকুরে নামিয়ে শ্বাসরোধে হত্যা করার কথা স্বীকার করেন। গত বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে উপজেলার তালুক ঈসাদ ডারার পাড় গ্রামে বাড়ির পাশের একটি পুকুর থেকে আকলিমা বেগমের মরদেহ উদ্ধার করা হয়। আকলিমা বেগম ওই গ্রামের ফজল মাহমুদের স্ত্রী। ফজল মাহমুদ পুলিশের উপ-পরিদর্শক হিসেবে কর্মরত। পরে ওই দিন রাতেই শহিদুল ইসলামসহ অজ্ঞাত ৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়। ঘটনার চার দিন পর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শহিদুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: