প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

‘টাকা দিবি কি না বল’ বলেই বাবার পাঁজরে চাকু মারল কিশোর

   
প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২০

ছবি: প্রতীকী

নেশার টাকার না পেয়ে বাবাকে খুন করেছে ১৬ বছর বয়সী সৎ ছেলে। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে রাজধানীর দক্ষিণখান থানা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মহির উদ্দিন (৩৫)। এ ঘটনার পর ওই তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

পরিবার সূত্রে জানা যায়, ওই তরুণ এলাকার বখাটে ছেলেদের সঙ্গে মেলামেশা এবং নেশা করত। প্রায়ই নেশার টাকা চাওয়াকে কেন্দ্র করে মা-বাবার সঙ্গে তার ঝগড়া বাধত। গতকাল রাতেও নেশার টাকার জন্য ঝগড়াঝাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে সে তার সৎ বাবাকে চাকু দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে হাসপাতালে নেওয়ার পরে রাত ৯টার দিকে মহির উদ্দিনের মৃত্যু হয়েছে। এই ঘটনার পরে নিহতের ছোট ভাই বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহতের ছোট ভাই মো. হৃদয় শনিবার দুপুরে বলেন, ‘ওই ছেলেসহ আমার ভাবীকে বিয়ে করেছিল আমার বড় ভাই। এই সংসারেই ওই ছেলে এত বড় হয়েছে। কিন্তু কিছুদিন ধরে সে এলাকার বখাটে ছেলেদের সঙ্গে মিশে নেশা করা শুরু করে। নেশার টাকার জন্য গতকালও সে ঝগড়া করে। টাকা না দিলে সে কিছু একটা ঘটাবে বলে বারবার হুমকি দিচ্ছিল।’

তিনি আরও বলেন, ‘ঝগড়াঝাটির এক পর্যায়ে সে বলে টাকা দিবি কি না বল। আমার ভাই তখন বলে টাকা নাই, কীভাবে দেব। বলা মাত্রই সে একটি চাকু দিয়ে বড় ভাইয়ের বগলের নিচে পোচ মেরে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান।’

এই বিষয়ে জানতে চাইলে ঢাকা মহানগর পুলিশের দক্ষিন খান জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মো. হাফিজুর রহমান বলেন, এই ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে। পালিয়ে যাওয়া ওই ছেলেকেও গ্রেফতার করা হয়েছে। নিহতোর লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: