টাকা নয়, এটিএম থেকে হ্যান্ড স্যানিটাইজার ‘চুরি’ (ভিডিও)

   
প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, ৩১ মার্চ ২০২০

বিশ্ব জুড়ে করোনার দাপটে হাহাকার চলছে হ্যান্ড স্যানিটাইজারের জন্য। কয়েক গুণ দাম দিয়েও পাওয়া যাচ্ছে না একটা একটা ছোট বোতল। এই সময় যদি অরক্ষিত অবস্থায় একটা বড় বোতল পড়ে থাকে কোথাও, তবে তার যা পরিণতি হওয়ার তাই হল। অবলীলায় তা ঢুকে গেল এক ব্যক্তির পকেটে। পাকিস্তানের এক সংবাদিক নায়লা ইনায়ত সোমবার (৩০ মার্চ) একটি ভিডিয়ো পোস্ট করেছেন। ভিডিয়োটি একটি এটিএম-এর নজরদারি ক্যামেরার ফুটেজ। সেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তি এটিএম থেকে টাকা তোলার পর পাশে রাখা স্যানিটাইজারের বোতলটি নির্লিপ্ত ভাবে কোটের পকেটে ঢুকিয়ে নিলেন।

টাকা তুলতে আসা এই ব্যক্তির হাবভাব দেখেই মনে হচ্ছিল তিনি আগে থেকেই যেন স্থির করে রেখেছিলেন, কাজ শেষ হলেই বোতলটি পকেটস্থ করবেন। এমনকি, তিনি ফিরেও দেখননি পিছনে দাঁড়িয়ে তাঁর এই কীর্তি কেউ দেখছেন কিনা। বোতল পকেটে ঢুকে দরজা ঠেলে বেরিয়ে গেলেন নির্বিকার ভাবে।

ফুটেজে শুক্রবার, ২৭ মার্চের তারিখ দেখা যাচ্ছে। নায়লা ভিডিয়োটির পোস্টে লিখেছেন, ‘যখন আপনি ভাবেন, আপনাকে কেউ দেখছে না।’ যদিও ভিডিয়োটি কোথা থেকে পেয়েছেন, সে সম্পর্কে নায়লা কিছুই উল্লেখ করেননি। ভিটিয়োটি নায়লার ভেরিফায়েড টুইটার হ্যান্ডলেই এখনও পর্যন্ত প্রায় এক লাখ ২০ হাজার বার দেখা হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: