প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শরীফুজ্জামান

বাসাইল, টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে করোনা আতঙ্কে এলাকাবাসীর তোপের মুখে স্বামী, পালাল স্ত্রী!

   
প্রকাশিত: ১০:১৮ পূর্বাহ্ণ, ১৭ ফেব্রুয়ারি ২০২০

করোনা আতঙ্কে নিজ স্বামীকে ছেড়ে বাবার বাড়ি চলে গেলেন স্ত্রী। টাঙ্গাইলের বাসাইলে সিঙ্গাপুর ফেরত আব্বাস আলী (৪২) নিজ বাড়িতে ফেরার পরে করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন এমন আতঙ্কে স্ত্রী তাকে ছেড়ে বাবার বাড়ি চলে গেছেন। এছাড়াও স্থানীয় তোপের মুখে পড়েছেন আব্বাস আলী।

আব্বাস আলী উপজেলার দেউলী দক্ষিণপাড়া গ্রামের শামছুল হকের ছেলে। গত ১৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার তিনি সিঙ্গাপুর থেকে বাড়ি ফেরেন। বাড়ি ফেরার পর থেকেই স্থানীয় তোপের মুখে পড়েন তিনি। স্থানীয়দের ধারনা আব্বাস আলী সিঙ্গাপুর থেকে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েই দেশে চলে এসেছেন। তবে বিষয়টি পুরোপুরি মিথ্যা বলে দাবী আব্বার আলীর।

আব্বাস আলী জানান, তার কোনো সময় জ্বর বা ঠান্ডা লাগেনি কিংবা করোনা ভাইরাসের কোন লক্ষণও তার দেহে নেই। স্থানীয়দের বার বার বুঝিয়ে বলার পরও তাদের বিষয়টি মানাতে পারিনি। শুধুমাত্র হয়রানি করার জন্য তার বিরুদ্ধে গুজব ছড়ানো হচ্ছে।

কাশিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা রাজিক জানান, এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ায় রবিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে আলোচনা করে আব্বাস আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। টাঙ্গাইল জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে, তার মধ্যে করোনা ভাইরাসের লক্ষণ দেখা যায়নি। তাকে আরও পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. ওয়াহিদুজ্জামান বলেন, সিঙ্গাপুর থেকে আব্বাস আলী যখন দেশে আসেন, তখন তার শরীরে করোনা ভাইরাসের লক্ষণ পাওয়া যায়নি। এমনকি বিমান বন্দরের স্ক্যানারেও জ্বরের লক্ষণ পাওয়া যায়নি। এলাকাবাসীর উদ্বেগের কারণে এ সমস্যা হয়েছে। এতে আতঙ্কিত হওয়ার মতো কিছু ঘটেনি।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: