প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে ট্রাকসহ চোরাই ৬ গরু উদ্ধার, আটক ২

   
প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, ১৪ জানুয়ারি ২০২১

টাঙ্গাইলের ভূঞাপুরে একটি ট্রাকসহ চোরাই ৬ টি গরু উদ্ধার করেছে ভূঞাপুর থানা পুলিশের সদস্যরা। সেইসাথে চোর চক্রের দুই সসদ্যকেও আটক করেন তারা। আটকৃতরা হলেন- উপজেলার পৌর শহরের ফসলান্দি এলাকার জালাল উদ্দিনের ছেলে ট্রাক ড্রাইভার আলমগীর হোসেন (৩২) ও ঘাটাইল উপজেলার ডাকিয়া পটল গ্রামের আজমতের ছেলে হাবেল (২২)।

গত বুধবার ভোর রাতে ভূঞাপুর-এলেঙ্গা আ লিক সড়কের কাগমারীপাড়া এলাকা থেকে ওই চোরচক্রের সদস্যদের আটক ও ট্রাকসহ গরু উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে ভূঞাপুর থানার এস.আই মাহমুদুল হক জানান- ‘বুধবার ভোর রাতে ভূঞাপুর-এলেঙ্গা সড়কের উপজেলার কাগমারী এলাকায় ট্রাক থেকে গরু নামাতে দেখে সন্দেহ হয়। পরে ১টি ট্রাক, ৬ টি গরু ও ২জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। আটকৃত দুইজনকে জিজ্ঞাসা করলে তারা চোরচক্রের সক্রিয় সদস্য বলে জানান। তিনি আরও জানান- উদ্ধারকৃত গরু মালিকদের খোঁজা হচ্ছে। মালিক পেলে আইনি প্রক্রিয়া শেষে গরু হস্তান্তর করা হবে।’

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: