প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে নিহতের সংখ্যা বেড়ে ৬, পরিচয় মিলল আরো ২ জনের

   
প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, ২৮ মার্চ ২০২০

টাঙ্গাইলে সিমেন্টবাহী ট্রাক উল্টে আহত আরেকজনের মৃত্যু হয়েছে। শনিবার (২৮ মার্চ) সকাল ১১টার দিকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এই নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬ জনে।

এরআগে, শনিবার ভোর ৬টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার কান্দিলায় ট্রাক উল্টে ৫ জন নিহত ও ১১ জন আহত হয়। নিহতদের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, বগুড়ার ধুপচাচিয়া এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে আলেক (৪৫), একই জেলার আনছার আলীর ছেলে দেলোয়ার হোসেন বাবু (৩০), রংপুর জেলার ষটিবাড়ি গ্রামের বাদশা মিয়ার ছেলে আব্দুল্লাহ (৩০) ও টাঙ্গাইলের গোপালপুরের বাসিন্দা জুলহাস (৫০)।

এ‌লেঙ্গা হাইও‌য়ে পু‌লি‌শের ইনচার্জ কামাল হোসেন জানান- ঢাকা থেকে বগুড়াগামী সিমেন্টভর্তি একটি ট্রাক মহাসড়কের কান্দিলা এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ট্রাকের ওপরে যাত্রী হিসেবে থাকা ৫জন ঘটনাস্থলেই নিহত হয় এবং ১১জন আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে হাসপাতালে পাঠানো হয়। পরে আহতদের মধ্যে আরেকজন চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: