প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে পলাশতলীতে ভয়াবহ আগুন

   
প্রকাশিত: ১১:০৩ অপরাহ্ণ, ১৫ আগস্ট ২০২০

ছবি: প্রতিনিধি

টাঙ্গাইল পৌর শহরের পলাশ তলীতে একটি বহুতল ভবনের সামনে বৈদ্যুতিক খুটিতে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে। শনিবার (১৫ আগস্ট) বিকেলে পৌর শহরের ময়মনসিংহ রোডের পলাশ তলী এলাকার সালমা টাওয়ারের সামনে এ দূর্ঘটনা ঘটে। এ খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণ আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল বেলা হঠাৎ বৈদ্যুতিক খুটিতে আগুন ধরে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রনে আনায় বড় ধরণের দূর্ঘটনা থেকে রক্ষা পাওয়া যায়।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম জানান, পৌর শহরের পলাশতলীর বহুতল ভবন সালমা টাওয়ারের সামনের বৈদ্যুতিক খুটিতে ভয়াবহ অগ্নিকান্ডের সংবাদ পেয়েই তাৎক্ষনিক ফায়ার সার্ভিসের ২টি ইউনিট দ্রুত ঘটনা স্থলে যায়।

তিনি আরও জানান, আগুনের তীব্রতা বেশি হলেও অত্যান্ত ঝুঁকি নিয়ে অল্প সময়ের মধ্যেই আগুন নিয়ন্ত্রনে আনাসহ পুরোপুরি নির্বাপণ করা হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক গোলোযোগ থেকে আগুনের সূত্রপাত। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: