প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

টেলিটকের সেবার মান নিয়ে সংসদীয় কমিটির ক্ষোভ

   
প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, ২৭ ফেব্রুয়ারি ২০২০

রাষ্ট্রায়ত্ত মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান টেলিটকের সেবার মান নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে সংসদীয় কমিটি। কমিটির বৈঠকে টেলিটকের সেবার মান বাড়ানোর পাশাপাশি আইটি ভিলেজের জন্য বরাদ্দকৃত ৪৭ একর ভূমি সম্পর্কিত মামলাটি দ্রুত নিষ্পত্তির জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সুপারিশ করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়।

কমিটির সভাপতি এ কে এম রহমতুল্লাহর সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, বেনজীর আহমদ, মো. নুরুল আমিন, জাকিয়া পারভীন খানম ও অপরাজিতা হক এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বৈঠক শেষে কমিটির সভাপতি এ কে এম রহমতুল্লাহ সাংবাদিকদের বলেন, দেশের অন্যান্য মোবাইল কম্পানির চেয়ে টেলিটকের নেটওয়ার্ক এখনও অনেক দুর্বল। রাষ্ট্রীয় এই প্রতিষ্ঠানটির অনেক দূর এগিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু বাস্তবে তা ঘটেনি। এজন্য সংসদীয় কমিটির সদস্যরা ক্ষোভ প্রকাশ করেছেন। বৈঠকে মোবাইল নেটওয়ার্ক শক্তিশালী করা ছাড়াও তা বাড়ানোর সুপারিশ করা হয়েছে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: