ট্রাম্পের সাথে দেখা করা সেই বাংলাদেশি প্রিয়া সাহা করোনায় আক্রান্ত!

   
প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, ৮ এপ্রিল ২০২০

মার্কিন প্রেসিডেন্ট ডোলান্ড ট্রাম্পের কাছে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের নালিশ করা সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত হয়ে আমেরিকার নিউইয়র্কের এক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে একটি খবর ভাইরাল হয়েছে। তবে এ খবরের সত্যতা জানতে প্রবাসীদের সাথে যোগাযোগ করা হলে তারা এ বিষয়ে সঠিক কোনো তথ্য দিতে পারেননি। এবিষয়ে তথ্য অনুসন্ধানকারী প্রতিষ্ঠান বিডি ফ্যাক্ট চেক তাদের নিজস্ব ফেসবুক পেজে জানায়, আমরাও তার ঘনিষ্ট কারো সাথে যোগাযোগ করতে সক্ষম হইনি। ফলে তিনি আক্রান্ত কিনা তা নিশ্চিত করে বলার সুযোগ নেই।

উল্লেখ্য, ওয়াশিংটনে ধর্মীয় স্বাধীনতার ওপর এক সম্মেলনে যোগ দিতে গিয়ে প্রিয়া সাহা গত বছরের ১৭ জুলাই প্রেসিডেন্ট ট্রাম্পকে বলেছিলেন, বাংলাদেশে ধর্মীয় সংখ্যালঘুরা নির্যাতনের শিকার হচ্ছে। দেশ থেকে প্রায় তিন কোটি ৭০ লাখ হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান নিখোঁজ হয়ে গেছে। এদিকে করোনায় আক্রান্ত হয়ে যুক্তরাষ্ট্রে ১০ হাজার ৮৭১ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘন্টায় সাত বাংলাদেশিসহ ১ হাজার ২৫৫ জনের মৃত্যু হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: