প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

ট্রাম্প ৪৭ মাসে যা করেছেন বাইডেন ৪৭ বছরেও তা করতে পারেননি

   
প্রকাশিত: ১২:০১ অপরাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০২০

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন ৪৭ মাসে আমি যা করেছি, জো বাইডেন তা ৪৭ বছরেও করতে পারেননি। স্থানীয় সময় বুধবার পেনসিলভানিয়াতে নির্বাচনী প্রচারণায় প্রতিদ্বন্দ্বী প্রেসিডেন্ট পদপ্রার্থী জো বাইডেনের কঠোর সমালোচনা করে ট্রাম্প এসব কথা বলেন। ট্রাম্পের দাবি, বাইডেনের চেয়ে তিনি দেশের জন্য বেশি অবদান রেখেছেন। প্রেসিডেন্ট নির্বাচনে চূড়ান্ত মনোনয়নের আগেই থেকেই বাইডেনের সমালোচনায় মুখর ট্রাম্প। মার্কিন সংবাদমাধ্যম বাংলা প্রেস এ খবর জানিয়েছে।

ডেমোক্রেট নেতা বাইডেন দীর্ঘ সময় ধরে যুক্তরাষ্ট্রের মূলধারার রাজনীতির সঙ্গে যুক্ত। সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সময় (২০০৯-২০১৭) ভাইস প্রেসিডেন্টের দায়িত্ব সামলেছেন তিনি। ১৯৭৩ থেকে ২০০৯ সাল পর্যন্ত তিনি সিনেটরের দায়িত্ব পালন করেছেন। তবে ৭৭ বছর বয়সী বাইডেনের তুলনায় রাজনীতিতে একেবারেই নবীন ট্রাম্প। ২০১৬ সালে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের মাধ্যমে মার্কিন রাজনীতিতে হাতেখড়ি ধনকুবের ব্যবসায়ী হিসেবে পরিচিত ট্রাম্পের।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: