ট্রেনের সামনে থেকে বৃদ্ধকে বাঁচিয়ে হিরো দুই পুলিশ কর্মী (ভিডিও)

   
প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, ৮ জুলাই ২০১৯

ট্রেনের সামনে থেকে এক বৃদ্ধকে বাঁচিয়ে রিতীমতো নায়ক বনে গেছেন দুই পুলিশ কর্মী। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এ ধরণের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখান দেখা গেছে ভারতের মুম্বাইয়ের সেন্ট্রাল রেলওয়ে স্টেশনের কাছে এক বৃদ্ধ আত্মহত্যা করতে ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়েন। আর তখন আশপাশের সব লোকেরা তাকিয়ে দেখলেও এগিয়ে যায় এক পুলিশ সদস্য। এরপর এগিয়ে আসেন আরও একজন।

ভিডিওতে দেখা যায়, ভিড়ের মাঝেই ছিলেন সাদা পোশাক পরিহিত এক ব্যক্তি। তিনি ট্রেন স্টেশনে প্রবেশের পর রেললাইনে বসে পড়েন। তারপর রেললাইনের উপরে মাথা পেতে আধ শোওয়া হয়ে পড়েন। এদিকে প্রায় কাছাকাছি চলে এসেছে ট্রেন।

স্টেশন চত্বরেই ছিলেন মহারাষ্ট্রের নিরাপত্তা বাহিনীতে কর্মরত মনোজ এবং রেলপুলিশে কর্মরত অশোক নামে দুজন। প্রায় টেনেহিঁচড়ে আত্মহত্যার চেষ্টা করা ওই ব্যক্তিকে রেললাইন থেকে সরিয়ে আনেন। ট্রেন থেমে যাওয়ার পর স্টেশনে নিয়ে আসা হয় তাকে। পরিজনদের খুঁজে তাঁদের হাতে তুলে দেওয়া হয় ওই বৃদ্ধকে। পুলিশ কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন পরিবারের সদস্যরা।

https://youtu.be/qyrdN8B1OuU

এইচএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: