প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

টয়লেটের দরজা ভেবে বিমানের মধ্যে নারী যাত্রীর কাণ্ড

১২ জুন ২০১৯, ৯:১৪:১৩

পিআইএর একটি বিমান। ছবি: ইন্টারনেট থেকে

কিছুক্ষণের মধ্যেই আকাশে উড়বে বিমান। এমন সময় বিমানের ইমার্জেন্সি দরজা খুলে ফেলেন এক নারী যাত্রী। অবশ্য তার এই কাণ্ডে হতবাক হয়েছেন অনেকে।

যুক্তরাজ্যের ম্যানচেস্টার বিমানবন্দর থেকে করাচিগামী পাকিস্তান ইন্টারন্যাশনাল এয়ারলাইনসের (পিআইএ) একটি ফ্লাইটে টয়লেটের দরজা ভেবে ভুল করে বিমানের ইমারজেন্সি দরজা খুলে ফেলেন ওই নারী যাত্রী। তার এমন ভুলে ৭ ঘণ্টা পিছিয়ে যায় ফ্লাইটটি।

গত শনিবার ম্যানচেস্টার আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়েতে এ ঘটনাটি ঘটেছে। এ খবর দিয়েছে সিএনএন।

পিআইএর মুখপাত্রের বরাত দিয়ে বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয়েছে, পাকিস্তান এয়ারলাইনসের পিকে ৭০২ বিমান একটু পরেই ইসলামাবাদের দিকে ছেড়ে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। কিন্তু এরই মধ্যে প্রকৃতির ডাকে সাড়া দিতে বিমানের শৌচাগার খুঁজতে থাকেন ওই যাত্রী। কিন্তু এজন্য তিনি বিমানবালাদের সাহায্য নেন নি। একপর্যায় ওই নারী টয়লেটের দরজা ভেবে ইমার্জেন্সি দরজা খুলে ফেলেন। ওই নারীর এমন ভুলে ৭ ঘণ্টা পিছিয়ে যায় ফ্লাইটটি।

পিআইএ প্রধান এয়ার মার্শাল আরশাদ মালিক এ ঘটনায় পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দিয়েছেন। তদন্তের সময় ওই নারী যাত্রী স্বীকার করেন, তিনি টয়লেট ভেবে ইমার্জেন্সি দরজা খুলে ফেলেছিলেন।

বিডি২৪লাইভ/টিএএফ

টিএএফ/এসইসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: