প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফরিদুল ইসলাম রঞ্জু

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

   
প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০২০

ঠাকুরগাঁওয়ে চ্যানেল এস এর প্রতিনিধি জয় মহন্ত অলকের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে একদল দুর্বৃত্ত। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ১১টার দিকে সাংবাদিক জয় ও তার সঙ্গী জেলা ছাত্র ইউনিয়ন নেতা টিংকু জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে দিয়ে বাড়ি ফেরার পথে ৪/৫ জন সন্ত্রাসী হেলমেট পরে তাদের পিছু নেয়। এসময় তাদের হাতে থাকা চাপাতি দিয়ে জয় ও টিংকুকে এলোপাতাড়ি মাথায় ও শরীরের বিভিন্ন জায়গায় কোপায়। তারা মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা মোটরসাইকেল যোগে সেখান থেকে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় এক অটোচালক তাদের লুটিয়ে পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে রাতেই আমরা পুলিশ পাঠিয়েছিলাম।অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছেন জেলা অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক বিধান চন্দ্র দাস, সদস্য সচিব ফরিদুল ইসলাম রঞ্জুসহ জেলার সাংবাদিক নেতারা।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: